মাত্র ১১০ বলে শেষ দুই দিনের ম্যাচ

মাত্র ১১০ বলে শেষ দুই দিনের ম্যাচ
ঘূর্ণিঝড় অশনির কারণে একপ্রকার পণ্ডই হয়ে গেলো বিসিবি একাদশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই দিনের প্রস্তুতি ম্যাচ। দুই দিন মিলে ১৮০ ওভার খেলা হওয়ার কথা থাকলেও, বৃষ্টির বাগড়ায় দুইদিনে হয়েছে মাত্র ১৮.২ ওভার তথা ১১০ বল।

বিকেএসপি তিন নম্বর মাঠে প্রথম দিন খেলা হয়েছিল ৮.৩ ওভার। আজ দ্বিতীয় দিন দফায় দফায় বৃষ্টির মধ্যে মাঠে গড়াতে পেরেছে আর মাত্র ৯.৫ ওভার। যেখানে ১ উইকেট হারিয়ে ৫০ রান করেছে শ্রীলঙ্কা।

লঙ্কানদের হয়ে ব্যাটিংয়ে সুযোগ পেয়েছেন তিন জন ব্যাটার। অধিনায়ক দিমুথ করুনারত্নে আউট হয়েছেন ১৮ বলে ২ রান করে। ওশাদা ফার্নান্দো ৬৮ বলে ২৬ ও কুশল মেন্ডিস ২৪ বলে ২২ রানে অপরাজিত থাকেন।

বিসিবি একাদশের পক্ষে একমাত্র উইকেটটি নেন মুকিদুল ইসলাম মুগ্ধ। তিনি ৪ ওভারে ৬ রান খরচ করেন। এছাড়া আবু জায়েদ রাহি ৪ ওভারে ৮, এনামুল হক ৫ ওভারে ১৪, মুশফিক হাসান ২ ওভারে ৩ ও রিপন মন্ডল ৩.২ ওভারে দেন ১৯ রান।

অসমাপ্ত এই প্রস্তুতি ম্যাচ শেষে এবার প্রথম টেস্টের জন্য চট্টগ্রাম চলে যাবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। আগামীকাল রাজধানী ছেড়ে বন্দর নগরীতে চলে যাবে তারা। সেখানে দুই দিনের অনুশীলন শেষে রোববার থেকে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়