TEDx বক্তা রাহুল বসাকের 'রিসার্চ টু রেভুলোশন' সেশন

TEDx বক্তা রাহুল বসাকের 'রিসার্চ টু রেভুলোশন' সেশন
গত ১৪ ই এপ্রিল আর্মি আই বি এ  রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট ক্লাবের আমন্ত্রণে বাংলাদেশের যুব-সমাজের জন্য 'রিসার্চ টু রেভুলোশন' এর উপর ফেসবুকে লাইভে সেশন নিলেন রাহুল বসাক। উপস্থাপক রাকেশ সাহা এর সাথে তার গল্প শুনে মনে হচ্ছিল তিনি যেন এদেশেরই ছেলে। অসাধারণ এই সেশনে পুরো বাংলাদেশ থেকে ৩ হাজারের বেশী ছাত্র-ছাত্রীরা ফেসবুক লাইভের এই সেশনটি উপভোগ করেন। কিভাবে রিসার্চ দিয়ে একটি পণ্যের পথচলা শুরু হওয়া এবং একটি ব্রান্ডের এগিয়ে যাওয়াতে রিসার্চের অবদান, সবকিছু ই সেশনটিতে আলোচনা করা হয়েছে।

সেশনটি নেবার পর রাহুল বসাক আর্মি আই বি এ রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট ক্লাবের সদস্যদের জানান "বাংলাদেশ আমার কাছে খুব কাছের একটা অংশ, কারণ আমার মা এর জন্মস্থান বাঙ্গালদেশে ছিল| তাই বাংলার নতুন বছর এর শুরু তাই বাংলাদেশ এর মানুষ এর সাথে কথা বলার সুযোগ পায়ে আমি নিজে কে খুব ভাগ্যবান মনে করছি এবই সব থেকে বড়ো কথা, সকলের কাছের থেকে যে এই ভাবে ও ভালোবাসা পরে যায় সেটা ই আমার কাছে সবচেয়ে বড়ো বেপার| ক্লাব কে অসংখ ধন্যবাদ আমাকে আমন্ত্রণ করার জন্য|"

বাহুল বসাকের এই চমৎকার সেশন এর জন্য অবশ্যই ধন্যবাদ জানাতে হয় আর্মি আই বি এ রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট ক্লাবের সদস্যদেরকে।তাদের প্রতি আবেদন জানাতে চাই যে এরকম সেশন তারা আরো আয়োজন করে একটি উজ্জ্বল বাংলাদেশের জন্য।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন