আগ্রহের শীর্ষে জেএমআই হসপিটাল

স্টাফ করেসপন্ডেন্ট, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২২-০৪-১৭ ১৫:২৯:২৯

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) রোববার আগ্রহের শীর্ষে রয়েছে জেএমআই হসপিটাল রিকুইজিট ম্যানুফ্যাকচরিং লিমিটেড। আজ শেয়ারটির দর বেড়েছে ৫ টাকা ১০ পয়সা বা ৯.৯২ শতাংশ। এদিন শেয়ারটি সর্বশেষ ৫৬ টাকা ৫০ পয়সা দরে লেনদেন হয়। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, কোম্পানিটি ৫ হাজার ৩৭২ বারে ৩ লাখ ৩৯ হাজার ৫৬২টি শেয়ার লেনদেন করে। তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে মার্কেন্টাইল ইন্স্যুরেন্স লিমিটেড। আজ কোম্পানিটির দর বেড়েছে ১ টাকা ৮০ পয়সা বা ৪.৫৫ শতাংশ। এদিন কোম্পানিটি সর্বশেষ ৪১ টাকা ৪০ পয়সা দরে লেনদেন হয়।

তালিকার তৃতীয় স্থানে রয়েছে স্যালভো কেমিক্যাল ইন্ডাস্ট্রি লিমিটেড। আজ শেয়ারটির দর ১ টাকা ৭০ পয়সা বা ৩.২০ শতাংশ বেড়েছে।

দর বৃদ্ধির তালিকায় থাকা অন্য কোম্পানিগুলো হলো- ভ্যানগার্ড এএমএল রূপালী ব্যাংক ব্যালান্সড ফান্ড, ফার্মা এইডস, পদ্মা অয়েল, খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ, নিটল ইন্স্যুরেন্স, উত্তরা ফাইন্যান্স ও ব্রাক ব্যাংক লিমিটেড।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।