বিইউবিটিতে টিচিং এন্ড প্রফেশনাল ডেভেলপমেন্ট বিষয়ক সেমিনার

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০১৯-১২-৩০ ১৯:৪০:৫৩

যুক্তরাষ্ট্রের পুর্ডু ইউনিভার্সিটি ফোর্ট ওয়েনি’র বায়োলজির প্রফেসর আহমেদ মোস্তফা বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি (বিইউবিটি) ক্যাম্পাসে গত ২৯ ডিসেম্বর ২০১৯ অনুষ্ঠিত ‘টিচিং এন্ড প্রফেশনাল ডেভেলপমেন্ট’ শীর্ষক সেমিনার পরিচালনা করেন। সেমিনারটি আয়োজন করে বিইউবিটি’র ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেল (আইকিউএসি)। এতে বিইউবিটি’র ভাইস চ্যান্সেলর প্রফেসর মো. আবু সালেহ, বিইউবিটি’র ইন্টারন্যাশনাল রিলেশন্স এডভাইজরি কমিটি’র আহবায়ক এ এফ এম সরওয়ার কামাল এবং ফ্যাকাল্টি অব বিজনেস ও ফ্যাকাল্টি অব সোস্যাল সাইন্সেস এর ডিন প্রফেসর ড. সৈয়দ মাসুদ হুসেন শিক্ষকদের সামনে বক্তব্য রাখেন। সেমিনারটিতে দেশের উচ্চশিক্ষার ব্র্যান্ডিংয়ের জন্য উন্নত শিক্ষকতার ওপর আলোকপাত করা হয়।

সেমিনারে সম্মানিত অতিথিবর্গ, বিইউবিটি ট্রাস্টের সদস্যবৃন্দ, ট্রেজারার, ছাত্র বিষয়ক উপদেষ্টা, বিভিন্ন ফ্যাকাল্টি’র ডিনবৃন্দ, প্রবীন প্রফেসরগণ, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ, জয়েন্ট রেজিস্ট্রার, প্রক্টর ও অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।