রূপালী ব্যাংকের ভার্চুয়াল কার্যক্রমে গ্রাহক সেবা অব্যাহত

রূপালী ব্যাংকের ভার্চুয়াল কার্যক্রমে গ্রাহক সেবা অব্যাহত
সবসময়ই অনলাইন কার্যক্রমে এগিয়ে থাকা রূপালী ব্যাংকের সকল কার্যক্রম সাধারণ ছুটির মধ্যেও অনলাইনে পরিচালিত হচ্ছে। পরিচালনা পর্ষদের সভা, থেকে মহাব্যবস্থাপক ও শাখা ব্যবস্থাপকদের প্রতি ব্যবস্থাপনা পরিচালকের নির্দেশনা- করোনা পরিস্থিতিতে দেশব্যাপী সাধারণ ছুটি ঘোষণার পর থেকে সবই হচ্ছে অনলাইনে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে। এতে স্বাভাবিক গতিতে অব্যাহত আছে রাষ্ট্রায়ত্ব ব্যাংকটির গ্রাহক সেবা।

জানা গেছে, রূপালী ব্যাংকের আইটি বিভাগ দ্রুততার সঙ্গে বর্তমান পরিস্থিতিতে সাড়া দিতে সক্ষম হয়েছে। যে কারণে ২৯ মার্চ থেকেই সকল অফিসিয়াল কার্যক্রম ভার্চুয়ালি সম্পন্ন করতে পারায় ব্যাংকটির সব ধরনের কার্যক্রম স্বাভাবিকভাবে সচল আছে।

গত ৩০ এপ্রিল রূপালী ব্যাংকের পরিচালনা পর্ষদের ১১শ তম সভা অনলাইন ভিডিও কনফারেন্সিংয়ে অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মনজুর হোসেনের সভাপতিত্বে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে বোর্ড মিটিংয়ে সংযুক্ত হন পরিচালক অরিজিৎ চৌধুরী, রিজওয়ানুল হুদা, মো. খলিলুর রহমান, মোহাম্মদ দেলোয়ার হোসাইন, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ, উপব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান এবং বাংলাদেশ ব্যাংকের পর্যবেক্ষক মো. সিরাজুল ইসলাম। ওবায়েদ উল্লাহ আল মাসুদ ও খন্দকার আতাউর রহমান ব্যাংকের প্রধান কার্যালয় থেকে এবং বাকি পর্ষদ সদস্যগণ যার যার বাসা ও অফিস থেকে ভিডিও কনফারেন্সিংয়ে সংযুক্ত হয়েছিলেন।
রাষ্ট্রীয় মালিকানাধীন ব্যাংকের মধ্যে সবার আগে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে পরিচালনা পর্ষদের সভা নিরবিচ্ছিন্নভাবে সম্পন্ন করতে পারায় আইসিটি ডিভিশনের সবাইকে রূপালী ব্যাংক পর্ষদের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

ব্যাংকের সকল কাজ ভার্চুয়ালি সম্পন্ন হওয়ায় রূপালী ব্যাংকের গ্রাহকরা সবধরনের ব্যাংকিং সেবা সময়মতো পাচ্ছেন বলে জানা গেছে। এতে সন্তোষ প্রকাশ করেছেন শাখায় সেবা নিতে আসা গ্রাহকরা।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

বিদেশি ডেবিট কার্ডে অর্থ তোলা বন্ধ করল ইবিএল
এসবিএসি ব্যাংকের নতুন এএমডি নূরুল আজীম
বছরজুড়ে আলোচনায় খেলাপি ঋণ, সুদহার ও বিনিময়হার
বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ মারা গেছেন
ন্যাশনাল ব্যাংকের নতুন পর্ষদের ৩ কমিটি গঠন
ব্যাংকে চাকরির আবেদনের বয়সসীমা শিথিল
মাসিক সঞ্চয় হিসাব খোলা যাচ্ছে বিকাশ অ্যাপে
ফের এবিবির চেয়ারম্যান সেলিম আর এফ হোসেন
অফিসার পদে ৭৮৭ জনকে নিয়োগ দেবে সরকারি ৫ ব্যাংক
ন্যাশনাল ব্যাংকের নতুন পরিচালক হলেন যারা