রণবীর-আলিয়ার বিয়েকে ঘিরে কঠোর নিরাপত্তা

রণবীর-আলিয়ার বিয়েকে ঘিরে কঠোর নিরাপত্তা
রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে এখন টক অব দ্য বলিউড। শুধু বলিপাড়ায় নয়, উপমহাদেশজুড়ে ছড়িয়ে থাকা দুই তারকার ভক্ত ও অনুরাগীদের এই বিয়ে নিয়ে আগ্রহের শেষ নেই। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর আগামী ১৭ এপ্রিল বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন এই জুটি।

তাদের বিয়েকে ঘিরে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা। মুম্বাইয়ের সেরা নিরাপত্তা বাহিনী থেকে প্রায় ২০০ বাউন্সার আরকে স্টুডিও এবং বান্দ্রায় রণবীর কাপুরের বাস্তু বাসভবনে নিয়োজিত থাকবেন।

আলিয়ার ভাই রাহুল ভাট নিজে নিরাপত্তা ব্যবস্থার দেখাশোনা করবেন বলে জানা গেছে। সে সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি গণমাধ্যমে বলেন, ‘ভেন্যুতে ড্রোন স্থাপন করা হবে। রোভিং প্যাট্রোল অফিসারদের পাশাপাশি স্থাপন করা ড্রোনগুলি কঠোর নিরাপত্তার একটি অংশ হবে। যা বিবাহের সময় উপস্থিত প্রতিটি অতিথিকে এসকর্ট করবে।’

শুধু এখানেই শেষ নয়। বর-কনের পরিবারও বিশেষ নিরাপত্তাকর্মী চেয়েছে। রাহুল বলেন, তারা চেয়েছিলেন এমন রক্ষী যাদের ব্যক্তিত্ব ভাল এবং প্রত্যেকেই চিত্তাকর্ষক দেখায়। তাদের অবশ্যই কূটনৈতিক হতে হবে, ইংরেজিতে কথা বলতে হবে, ভদ্র এবং অধূমপায়ী হতে হবে।

এদিকে, বিয়ের প্রস্তুতি এখন পুরোদমে চলছে। জানা গেছে, আর কে স্টুডিওতে মেহেন্দি, সংগীত এবং একটি ককটেল পার্টির সঙ্গে বিবাহ কার্যক্রম শুরু হবে। বিয়ের আনুষ্ঠানিকতা সাড়া হবে রণবীরের বাড়িতে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে