নারায়ণগঞ্জ থেকে আসা পুলিশ সদস্যের মৃত্যু

নারায়ণগঞ্জ থেকে আসা পুলিশ সদস্যের মৃত্যু
সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. ইমন মিয়া (২১) এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। তার কিডনিতে সমস্যা, জ্বর ও শ্বাসকষ্ট ছিল। শুক্রবার (১ মে) রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

ইমন মিয়া নারায়ণগঞ্জ শিল্প পুলিশে কনস্টেবল পদে কর্মরত ছিলেন । তিনি ২০১৮ সালের ২২ জানুয়ারি কনস্টেবল পদে শিল্প পুলিশে যোগ দেন। সম্প্রতি তিনি নারায়ণগঞ্জ থেকে সিলেটে ফেরেন। তিনি মৌলভীবাজারের সদর উপজেলার খলিলপুর গ্রামের মো. ফজলু মিয়ার ছেলে।

জানা গেছে, তিনি দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগছিলেন। গত কয়েকদিন ধরে জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেয় তার। অসুস্থ থাকার কারণে সম্প্রতি তাকে নারায়ণগঞ্জ থেকে গ্রামের বাড়িতে ছুটিতে পাঠায় শিল্প পুলিশ কর্তৃপক্ষ। বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় তার অবস্থার অবনতি হলে গত ২৭ এপ্রিল তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান।

পুলিশ সদস্য ইমন মিয়ার মৃত্যুর তথ্য নিশ্চিত করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় বলেন, ওই পুলিশ সদস্যের শরীরে করোনার উপসর্গ থাকলেও নমুনা পরীক্ষায় তার রিপোর্ট নেগেটিভ এসেছে। তারপরও সতর্কতামূলক কারণে ইমনের মরদেহ থেকে করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেছি এবং সংক্রমণ বিধি অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হচ্ছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা