ইউএস-বাংলা এয়ারলাইন্সে জরুরি নিয়োগ

ইউএস-বাংলা এয়ারলাইন্সে জরুরি নিয়োগ
ইউএস-বাংলা এয়ারলাইন্স সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি জরুরি-ভিত্তিতে কিছু সংখ্যক লোক নিয়োগ দেবে। আগ্রহীরা ডাকযোগে বা সরাসরি আবেদন করতে পারবেন।

পদের নাম : জি এস ই অপারেটর। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : কমপক্ষে ৮ম শ্রেণি পাস। গাড়ি চালনায় কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অবশ্যই বৈধ পেশাদার ভারী ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

বয়সসীমা ৪৫ বছর। তবে যোগ্য প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিল-যোগ্য। জি এস ই অপারেটর  হিসেবে যেকোনো এয়ারলাইন্সে কাজ করার অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বিজ্ঞপ্তি অনুসারে প্রার্থীদের অবশ্যই জাতীয় পরিচয় পত্র/পাসপোর্ট থাকতে হবে। প্রার্থীদের সংশ্লিষ্ট এলাকার চেয়ারম্যান/কমিশনারের প্রত্যয়ন পত্র থাকতে হবে।

কর্মস্থল : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকা, শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর, চট্টগ্রাম, ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর, সিলেট, কক্সবাজার বিমানবন্দর ও বরিশাল  বিমানবন্দর।

বেতন ও অন্যান্য সুবিধা : কোম্পানির নিয়ম অনুযায়ী আকর্ষণীয় বেতন এবং অন্যান্য সুবিধা প্রদান করা হবে। ঢাকা বিমানবন্দরে কর্মরতদের ডিউটি শিডিউল অনুযায়ী সকালের নাস্তা/দুপুরের খাবার/রাতের খাবার প্রদান করা হবে। ঢাকার বাইরের কর্মস্থল হলে মাসিক ১৫০০ টাকা খাবারের ভাতা প্রদান করা হবে। প্রবেশন পিরিয়ড শেষে বার্ষিক দুইটি উৎসব ভাতা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের জীবনবৃত্তান্ত, দুই কপি পাসপোর্ট সাইজের ছবি এবং জাতীয় পরিচয় পত্র/পাসপোর্ট এর কপি সহ এইচ আর ডিপার্টমেন্ট, ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড, সপ্তম তলা, বাসা: ১, রোড: ১, সেক্টর : ১, ঢাকা-১২৩০ বরাবর আবেদন করতে হবে।

আবেদন করার শেষ তারিখ : ৬ এপ্রিল, ২০২২।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ঢাবির সাবেক শিক্ষার্থীকে গুলি করে হত্যা
এসএসসির আগেই শিক্ষক নিবন্ধনের পরীক্ষা
নিয়োগ দেবে ইসলামী ব্যাংক, ৩৬ বছরেও আবেদনের সুযোগ
প্রাথমিকে বাৎসরিক ছুটি বাড়িয়ে নতুন তালিকা প্রকাশ
এইচএসসি পাসে চাকরি দেবে আগোরা
নতুন শিক্ষাক্রমে শিক্ষা হবে আনন্দময়
আজ ৪৬তম বিসিএসের আবেদনের শেষ সময়
থার্টি ফার্স্ট নাইটে ঢাবিতে বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা
আইআইএবি’র এজিএমে বোর্ড অব গভর্নরসের ১০ সদস্য নির্বাচিত
বসুন্ধরা গ্রুপে চাকরি, আবেদন শেষ ৫ জানুয়ারি