তিন দিনে ‘আরআরআর’ সিনেমার আয় ৫০০ কোটি ছাড়াল

তিন দিনে ‘আরআরআর’ সিনেমার আয় ৫০০ কোটি ছাড়াল
বক্স অফিসে সাফল্যের গল্প হয়ে উঠছে ‘আরআরআর’ সিনেমাটি। এসএস রাজামৌলির বহুল প্রতীক্ষিত সিনেমা ছিল এটি। যা করোনার কারণে বারবার পিছিয়েছে।

অবশেষে সিনেমাটি ২৫ মার্চ মুক্তি পায়। মুক্তির তিন দিনে (২৫-২৭ মার্চ) বক্স অফিসে বিশ্বের সর্বোচ্চ সংগ্রহে রেকর্ড গড়েছে সিনেমাটি। আয় ৬০ মিলিয়ন মার্কিন ডলার। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৫২০ কোটি টাকা।

ভারতের অন্যতম শীর্ষ সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, গেল তিন (২৫-২৭ মার্চ) দিনে বিশ্বব্যাপী ‘দ্য ব্যাটম্যান’ সংগ্রহ করেছে ৪৫.৫ মিলিয়ন মার্কিন ডলার। ‘দ্য লস্ট সিটি’ সংগ্রহ করেছে ৩৫ মিলিয়ন মার্কিন ডলার। সেখনে ট্রিপল আরের সংগ্রহ সবার চেয়ে বেশি, ৬০ মিলিয়ন ডলার।

সেই প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে, মুক্তির তৃতীয় দিনে বিশ্বব্যাপী ‘আরআরআর’ সংগ্রহ করেছে ১২৬ কোটি রুপি। সব মিলিয়ে মুক্তির তিন দিনে সিনেমাটির মোট সংগ্রহ ৪৫০ কোটি রুপির বেশি ছাড়িয়েছে।

দুই তেলেগু মুক্তিযোদ্ধা কমারাস ভীম ও আলুরি সীতারামের জীবনকাহিনী তুলে ধরা হয়েছে ‘আরআরআর’ সিনেমাটিতে। যারা ব্রিটিশ রাজবংশ এবং হায়দরাবাদের নিজামের বিরুদ্ধে যুদ্ধ করেছিলেন। এই দুটি চরিত্রে অভিনয় করেছেন রাম চরণ ও জুনিয়র এনটিআর। এস এম রাজামৌলি পরিচালিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন আলিয়া ভাট, অজয় দেবগন প্রমুখ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে