প্রিমিয়ার ব্যাংকের নতুন দুইটি শাখা উদ্বোধন

প্রিমিয়ার ব্যাংকের নতুন দুইটি শাখা উদ্বোধন
ঢাকার উত্তরায় সম্প্রতি ঈশা খাঁ অ্যাভিনিউ এবং কুমিল্লার গৌরীপুরে দুইটি নতুন শাখা উদ্বোধন করেছে প্রিমিয়ার ব্যাংক লিমিটেড।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও এম. রিয়াজুল করিম প্রধান অতিথি হিসেবে ঢাকার উত্তরায় (বাড়ি নং ১৮, ২য় তলা, রোড নং ১২, সেক্টর- ০৬, হাউজ বিল্ডিং, উত্তরা, ঢাকা) ঈশা খাঁ অ্যাভিনিউ শাখা উদ্বোধন করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এবং চিফ বিজনেস অফিসার (সিবিও) কাজী আহ্সান খলিল, এসইভিপি ও বিভাগীয় প্রধান, এসএমই এবং কৃষি ঋণ বিভাগ মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন, এসইভিপি এবং উত্তরা শাখা প্রধান মো. ফায়েজুর রহমান তালুকদার, এফভিপি এবং গরীব-ই-নেওয়াজ শাখা প্রধান মো. হাবিবুর রহমান, এভিপি এবং উত্তরা ঈশা খাঁ অ্যাভিনিউ শাখার ম্যানেজার মো. সাইফুল ইসলামসহ স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এছাড়া প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে কুমিল্লার গৌরীপুর শাখার (নুরুল আলম প্লাজা, ২য় তলা, গৌরীপুর, দাউদকান্দি, কুমিল্লা) উদ্বোধন করেন উপব্যবস্থাপনা পরিচালক এবং নারায়ণগঞ্জ শাখা প্রধান মো. শহীদ হাসান মল্লিক, এফভিপি এবং গৌরীপুর শাখার ম্যানেজার মো. গিয়াস উদ্দিনসহ স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন