চার মন্ত্রণালয়-বিভাগে নতুন সচিব

চার মন্ত্রণালয়-বিভাগে নতুন সচিব
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহারকে তথ্যসচিব হিসেবে বদলি করেছে সরকার। একইসঙ্গে তিন অতিরিক্ত সচিবকে পদোন্নতি দিয়ে সচিব করা হয়েছে। সোমবার (৩০ ডিসেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে।

নতুন তিন সচিব হলেন- মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেন, মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের সচিব হয়েছেন রওনক মাহমুদ এবং বিদ্যুৎ বিভাগে সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন ড. সুলতান আহমেদ।

আদেশে স্থানীয় সরকার বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. মাহবুব হোসেনকে পদোন্নতি দিয়ে সচিব হিসেবে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগে পদায়ন করা হয়েছে।

কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব রওনক মাহমুদকে পদোন্নতি দিয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে এবং রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) ড. সুলতান আহমেদকে পদোন্নতি দিয়ে বিদ্যুৎ বিভাগে পদায়ন করা হয়েছে।

চুক্তিতে নিয়োগ পাওয়া তথ্যসচিব আবদুল মালেকের মেয়াদ শেষ ৩০ ডিসেম্বর। আর ৩১ ডিসেম্বর মেয়াদ শেষ হবে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সিনিয়র সচিব মো. সোহরাব হোসাইন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. রইছউল আলম মণ্ডলের। এর আগে রোববার (২৯ ডিসেম্বর) বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব আহমদ কায়কাউসকে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব করা হয়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়