গ্রাহকদের ৪১৩ কোটি টাকা পরিশোধ করবে ফারইস্ট লাইফ

গ্রাহকদের ৪১৩ কোটি টাকা পরিশোধ করবে ফারইস্ট লাইফ
পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের নতুন পরিচালনা পর্ষদ গ্রাহকদের বীমা দাবি পরিশোধের সিদ্ধান্ত নিয়েছে। সম্প্রতি কোম্পানির প্রধান কার্যালয় রাজধানীর তোপখানায় ফারইস্ট টাওয়ারে নতুন পর্ষদের ২৬৭ সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পর্ষদের চেয়ারম্যান শেখ কবির হোসেন। বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের মনোনীত নবগঠিত পরিচালনা পর্ষদের সদস্যরা সভায় উপস্থিত ছিলেন।

সভায় পরিচালনা পর্ষদের সদস্যরা কোম্পানির সার্বিক চিত্র তুলে ধরেন। বীমা গ্রাহকের দাবি পরিশোধের জন্য কোম্পানির অনুকূলে ৪১৩ কোটি টাকার তহবিল অনুমোদন দেয়া হয়। এছাড়া অডিট কমিটি, এনআরসি, ইসি ও অন্যান্য কমিটি গঠনসহ কোম্পানির বিভিন্ন সাবসিডিয়ারি প্রতিষ্ঠানে পরিচালক ও ট্রাস্টি সদস্য মনোনয়ন দেয়া হয়। পর্ষদ পর্যায়ক্রমে কোম্পানির অন্যান্য স্থায়ী সম্পদ সমূহ নগদায়নের মাধ্যমে বিনিয়োগ ও বীমা-দাবী পরিশোধের ব্যাপারে নেয়া হয়েছে।

চেয়ারম্যান শেখ কবির দেশের শীর্ষস্থানীয় বীমা কোম্পানিটি অচিরেই গ্রাহক এবং জনগণের আস্থা ও বিশ্বাস অর্জনের মাধ্যমে তার গৌরব সমুন্নত রাখবে বলে এসময় আশা প্রকাশ করেন।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের সদস্য, ড. মো. ইব্রাহীম হোসেন খান, শেখ মামুন খালেদ-পিএইচডি, জহুরুল ইসলাম চৌধুরী, মো. হেলাল মিয়া, ড. মো. রফিকুল ইসলাম, ড. লাফিফা জামাল, মোহাম্মাদ আলী নওয়াজ,মোহাম্মাদ মাসুম মিয়া, আরিফ খান-সিএফএ,এফসিএমএ, মোস্তফা জামানুল বাহার, মুখ্য নির্বাহী কর্মকর্তা ড. চৌধুরী মোহাম্মদ ওয়াসিউদ্দিন এফসিএ, ডিএমডি এন্ড সিএফও মোহাম্মদ আলমগীর কবির এফসিএ এবং কোম্পানি সেক্রেটারি (সিসি) এস. এম. নূরে আলম।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা